Favorite Post

Ideas

What Is Social Media ? 

 Social Media হচ্ছে এমন একটি প্লার্টফ্লর্ম যেখানে বিভিন্ন ধরনের Information মানুষ শেয়ার করে। পৃথিবীতে অনেক ধরনের Social Media রয়েছে। যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় Social Media  গুলো হচ্ছে Facebook, Twitter, Instagram, LinkedIn, Whats App, Snapchat ইত্যাদি। বর্তমানে সবারই Smart Phone রয়েছে। বেশির ভাগ মানুষ বিভিন্ন  Social Media  ব্যাবহার করছে। এই  Social Media র সাহায্যে সবাই একে অপরের সাথে Connect থাকতে পারবে। এই জন্যই  Social Media  এতো জনপ্রিয় মাধ্যম। 

Why Do You Use Social Media ? 

Social Media ব্যাবহার করার অন্যতম কারন হচ্ছে একে অপরের সাথে Connect  থাকা। আবার  অনেকেই আছেন বিভিন্ন News এর আপডেট পেতে Social Media ব্যাবহার করে থাকেন।  Social Media র সাহায্যে আমরা সহজেই যেকোন খবরের আপডেট বা যে কোন দেশের মানুষের সাথে আমরা যোগাযোগ করতে পারি। আর এই Share এর মাধ্যমেই আমরা যে কোন তথ্য পৌছাতে পারি বিভিন্ন User দের কাছে। 
Social Media

How To Use Social Media For Online Business ? 

আমরা  Social Media তে  বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখি করি। এবং আমরা বিভিন্ন জিনিস আপলোড করে থাকি। কিন্তু অনেকেই আছেন যারা অনলাইনে ব্যাবসা শুরু করছেন। এবং তাদের মধ্যে আপনি একজন তাই আপনাকে  Social Media তে আপনার কোম্পনি প্রোমট এর জন্য আপনি লেখালেখি বা বিভিন্ন বিষয়ের উপর বিস্তারিত আলোচনা করতে পারেন। এতে করে যারা User তারা বুঝতে পারবে আপনি এই সেক্টরে কাজ করছেন। এবং আপনার একটি কোম্পানি রয়েছে। বর্তমানে অনেক কোম্পানি তাদের প্রচারের জন্য এই ধরনের কাজ করে যাচ্ছে। আপনি আপনার কোম্পানির নাম দিয়ে একটি পেইজ খুলতে পারেন। বা আপনি যে সেক্টরে কাজ করছেন। সেই সেক্টরের নাম দিয়ে আপনি একটি পেইজ খুলতে পারেন এতে করে আপনার ইনকাম ডাবল হয়ে যাবে। আর আপনি অনালাইনের যে কোন সেক্টরে কাজ করেন না কেন আপনাকে LinkedIn Account তৈরি করতে হবে। কারন এই সোসিয়াল মিডিয়া থেকে আপনি Job এর অফার পাবেন। এবং সেখান থেকেই আপনি আয় করতে পারেন।  

No comments:

Post a Comment

| Designed by Colorlib