Favorite Post

Ideas

19 Steps : SEO Basics That You Need To Know 

19 Steps : SEO Basics That You Need To Know

SEO অথবা Search Engine Optimization হলো প্রতিনিয়ত পরিবর্তনশীল। আর পরিবর্তনশীল হওয়ার কারণেই আমাদের কে নতুন করে শিখতে হয়। আর নতুন করে শিখার জন্য প্রয়োজন পরিশ্রম, অভিজ্ঞতা, চেষ্টা এবং অভিজ্ঞদের পরামর্শ। ২০০৪ সাল থেকে যারা কাজ করে আসছেন তারা জানেন ডিজিটাল মার্কেটিং এ কিভাবে পরিবর্তন আসে। আর যারা একদম নতুন তারা যদি ডিজিটাল মার্কেটিং এ কাজ করতে চান তাহলে রির্সাচ করুন, শিখুন এবং একদিন আপনিও হয়ে উঠবেন একজন এক্সপার্ট ডিজিটাল মার্কেটার। 


Why Should You Follow This 19 Steps ? 

অনলাইনে ক্যারিয়ার তৈরি করার জন্য আপনাকে স্মার্ট কাজ করতে হবে। শুধু স্মার্ট কাজ করলে হবে না। নিজেকেও স্মার্ট ভাবে তৈরি করতে হবে। বর্তমানে  যারা ডিজিটাল মার্কেটিং এ কাজ করছে তারা সবাই নিজেকে আপডেট করে আসছে। সার্চ ইঞ্জিন এর আপডেটের সাথে সাথে তারা নিজেকেও আপডেট করে নিচ্ছে। যার ফলে দেখা যায় তারা অনেক সফল হয় ডিজিটাল মার্কেটিং এ কিন্তু আপনি তাদের মতো আপডেট না থাকার কারণেই তাদের থেকে অনেক পিছিয়ে গেছেন। আর নতুন অবস্থায় আমরা সেটা না জানার কারণেই অনেক পিছিয়ে আছি। এর কারণেই আমরা প্রথম অবস্থায় আমাদের টারগেটে অথবা আমাদের লক্ষ্যে পৌছাতে পারি না। 

Are These 19 Steps Enough For SEO ? 

হ্যা, এই ১৯ টা স্টেপগুলো ফলো করলে আপনি ২০২০ সালে একজন ভালো এসিও এক্সপার্ট হতে পারবেন। প্রতিটা স্টেপগুলো তে আলাদা সেকশন রয়েছে। আর আমরা জানি SEO অথবা Search Engine Optimization  অনেক বড় একটা সেক্টর এবং ডিজিটাল মারকেটিং এর একটা বড় অংশ। তাই ভালো শিখতে হবে এবং মনে রাখতে হবে। আর যারা ইতিমধ্যে শিখে গেছেন কিন্তু আপনি বুঝতে পারছেন না কেন আপনার ওয়েবসাইট র‍্যাংক করছে না তাহলে আপনি আমাদের The Mistakes Of SEO 2020 এই কন্টেন্টি পড়তে পারেন। আর আপনি যদি কোন কোম্পানির বা একটা বিজনেসের Local SEO 'র জব পান তাহলে আপনি আমাদের Concept's Of Local SEO And It's Future  এই কন্টেন্টি পড়তে পারেন। 

How Get 19 Steps For Know SEO Basics ? 

আপনি যদি জানার জন্য অথবা শিখার জন্য প্রচুর আগ্রহি হয়ে থাকেন তাহলে আপনি নিচের ১৯ টা স্টেপগুলো দেখতে পারেন। 

19 Steps : SEO Basics That You Need To Know

19 Steps : SEO Basics That You Need To Know

  1. Introducing With Different Search Engines
  2. What Are Search Engine Optimization And It's Important
  3. How SEO Works In Internet
  4. Why Does My Website Need SEO 
  5. Learn How Search Engine Works 
  6. Key Audience For Your Website 
  7. Perception Of Website Promotion Method ( SMM, SEM, PPC, Others )
  8. White Hat SEO Vs Black Hat SEO Vs Gray Hat SEO
  9. Types Of SEO And Learn Of SEO Tools And Related Terms
  10. Domain Authority - Page Authority - Trust Flow Ciation Flow
  11. Google Sandbox Effect And Recover From Google's Sandbox
  12. Alexa Rank
  13. Crawling And Indexing
  14. Link Juice - No Follow Link And Do Follow Link
  15. Keyword Density And Keyword Stuffing
  16. Learn More About Pay Per Click Campaigns 
  17. Search Engine Marketing Strategy
  18. Mastering Google Search Operators
  19. Check Your Website Ranking By Tools Or Website 

How To Learn This 19 Steps : SEO Basics ? 

এই ১৯ টা স্টেপগুলো আপনাকে শিখতে হবে। বর্তমানে বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যা আপনাকে সঠিক ইনফরমেশন দিবে এই ওয়েবসাইটগুলোর সাহায্যেই আপনি শিখতে পারবেন। অথবা আপনি ইউটিউবে সার্চ করলে অনেক SEO Expert রা ভিডিও তৈরি করে রেখেছেন যাদের কে আপনি ফলো করতে পারেন অথবা আপনি যদি আমাদের কে ফলো করতে চান তাহলে আমাদের ইউটিউব চ্যানেল টি IT & SEO Solution  Subscribe করতে পারেন। আর ১৯ টি স্টেপ ছাড়াও SEO তে প্রধানত চারটি কাজ করা হয়। যা র‍্যাংকিং এর জন্য অনেক গুরুত্বপূর্ণ এবং সবাই এই চারটি প্রধান কাজগুলো করে আসছে। আপনি যদি SEO 'র এই চারটি কাজ শিখতে চান তাহলে The Mother Of All Sector Is SEO  এই কন্টেন্টি পড়ে আসতে পারেন। 

আশাকরি এই ইনফরমেশনগুলো আপনাদের অনেক কাজে লাগবে। এবং অনেক কিছু শিখতে পারবেন। আর ইনফরমেশনগুলো কতটুকু গুরুত্বপূর্ণ আপনার কাছে কমেন্ট করে জানাতে পারেন। 


No comments:

Post a Comment

| Designed by Colorlib